Thursday 14 June 2007

নিগুঢ় আলিঙ্গন

তার কালো চুল আমার পরশ বুলিয়ে গেলো । নীল জোৎনায় তার সরল হাসি রংধনুর মত হৃদয়ের গভীরে তীখ্নঘাত করে । মনে জোয়ার ওঠে তাকে জয় করার ; রঙীন স্বপ্ন খুঁজে বেড়াই কলকলে নদীর স্রোতে । শরীর ঘেসে বসি তার গন্ধ নেওয়ার । নদীর পানিতে পা ভিজিয়ে বসে আছি নিশিদ্ধ সময়ে আমরা দু'জন ।

সে ভেঙে পড়ে । অজানা আতংকে কেপে ওঠে তার মন । পড়ে দো'টানায় । তার চোখে চোখ রাখি । গাঢ় মায়ায় তার দিকে তাকাই । সে চোখ নামায়নি । চোখে চোখ রেখে কথা বলি । সে আভ্যন্তরীন উত্তেজিত হয়ে পড়ে । তার সরল মুখখানিতে চিকন হাসির রেখা ফুটে ওঠে । হাসার সময় ডান মুখটা চেপে যায় । মুখটার দিকে তাকাই । দু'হাত দিয়ে উঁচু করে তুলি তার মুখ । আমি তোমাকে ভালোবাসি, মেয়ে ।

তার বুকের ধপ ধপ শব্দ শুনতে পাই । সে ফিস ফিস করে বলে, আমিও তোমাকে ভালোবাসি ছেলে । সব কথা কি বলে দিতে হয় ? নিগুঢ় আলিঙ্গনে দুটো মন এক হয়ে যায় ।

6 comments:

Fazle Elahi said...

ভাল লিখেছ। কেমন আছো?

Banglanews said...

ভাল লাগল।

Dr. Md. Belayet Hossen said...

Thanks for very nice and informative sites........

Alpha Homeo Care is a health news and article related website. Here discuss about various types of health problem, natural care and cure, discuss about Homeopathy treatment.

Alpha Homeo Care

Unknown said...

ধন্যবাদ, অনেক কিছু জানার ছিল। আমরা অনেকে অনেক কিছুই জানি না। আপনা এই পোস্টটি দ্বারা অনেকে কিছু তথ্য জানতে পারবে।আমি আপনাকে কোন প্রকার অফার করছি না। ছোট একটি তথ্য আপনার উপকারে আসতে পারে Rent Apartment

Top 10 Insurance Companies said...

Nice Article sir, Keep Going on... I am really impressed by read this. Thanks for sharing with us. Bangladesh National Flag Images.

kaisar ahmed said...

অনলাইন কেনা কাটা বাজারে freshfishbd নিয়ে আসলো ১০০% ফরমালিন মুক্ত মাছ। আপনার চাহিদা মত এবং পছন্দ মত মাছ পেতে এখনি ভিজিট করুন freshfishbd.